সংবাদ শিরোনাম:
ঘাটাইলে এম এস টি ব্রিকসে ভ্রাম্যমান আদালতের অভিযান।। এক লক্ষ টাকা অর্থদন্ড

ঘাটাইলে এম এস টি ব্রিকসে ভ্রাম্যমান আদালতের অভিযান।। এক লক্ষ টাকা অর্থদন্ড

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: সরকারি অনুমোদনহীন ইট ভাটা পরিচালনা করার দায়ে ঘাটাইলে এম এস টি ব্রিকস এর মালিককেে এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ নভেম্বর) বিকেলে ঘাটাইল উপজেলার লোকের পাড়া দশ আনী বকশিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ঘাটাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ নূর নাহার বেগম , পরিবেশ ও বন মন্ত্রণালয় টাঙ্গাইল জেলা কার্যালয় এর উপ-পরিচালনা মুহাম্মদ মুজাহিদুল ইসলাম ।

কৃষি জমির উপর অবৈধভাবে ইট ভাটা করার অপরাধে ইট ভাটার মালিককে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময়ে উপস্থিত ছিলেন, ঘাটাইল থানা পুলিশ, উপজেলা মধুপুর ফায়ার সার্ভিস । নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ নূর নাহার বেগম বলেন,আইনের উর্ধ্বে কেউ নয় । একটি ইট ভাটার কাছে (একমাইলের মধ্যে) কোন প্রতিষ্ঠান থাকে যেমন স্কুল, মাদ্রাসা, মসজিদ, ইত্যাদি সেখানে ইট ভাটা চালানো অপরাধ ।

আমি সরোজমিনে এসে দেখলাম এখানে অনেক প্রতিষ্ঠান আছে ,আর তারা অনুমোদন ছাড়া এই ইট ভাটা পরিচালনা করতেছে আমি এর আগেও এখানে এসেছিলাম তখনও তাদের বলেছিলাম আপনারা আইন মেনে প্রতিষ্ঠান করেন কিন্তু তারা আইন না মেনেই এই ভাটাটি পরিচালনা করতেছিল। তাই তাদেরকে জরিমানা করা হয়েছে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840